কুমিল্লা বই কেটে নকল সরবরাহের সময় দুই শিক্ষক আটক

দাউদকান্দি প্রতিনিধি।।

প্রশ্ন কপি করে উত্তর খুঁজে বের করেন শিক্ষকরা। এরপর সেই উত্তর বই থেকে কেটে শিক্ষার্থীদের সরবরাহ করেন দুই শিক্ষক। এমন সময় কেন্দ্রে পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসি। এসেই চোখে পড়ে নকল সরবরাহের দৃশ্য। এ সময় মেজিস্ট্রেটের নির্দেশে তাদেরকে হাতে নাতে আটক করেন ওসি। কুমিল্লার দাউদকান্দি মদিনাতুল উলূম মাদরাসা কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

আটক দুই শিক্ষকক হলেন উপজেলার কাউয়াদি মাদরাসার আরবি শিক্ষক মাওলানা মো. শাহ জালাল ও মাওলানা মো. সানা উল্লাহ। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রসচিব মাওলানা মো. নজরুল ইসলাম। তিনি বলেন, ‘কাউয়াদি মাদরাসার দুই শিক্ষক পরীক্ষার কেন্দ্র থেকে পুলিশ আটক করে নিয়ে গেছে।’ 

কেন্দ্র সূত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষা চলাকালীন ওই কেন্দ্রের এতিমখানায় পশ্নের কপি নিয়ে যান দুই শিক্ষক। পরে তারা বই থেকে উত্তর কেটে কেটে তা শিক্ষার্থীদের সরবরাহ করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট এবং মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন ভূঁইয়া তাদেরকে হাতে নাতে আটক করে। প্রশ্নের কপি ও নকলসহ তাদেরকে থানায় নিয়ে নিয়ে যায় পুলিশ।

ইউএনও মহিনুল হাসান বলেন, পরীক্ষা চলাকালীন পাশেই দুই শিক্ষক বসে প্রশ্নের উত্তর ও বই কেটে নকল সরবরাহ করার সময় তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আলমগীর হোসেন ভুঁইয়া বলেন, আটক দুই শিক্ষককে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে কেন্দ্র ইনচার্জ মাওলানা নজরুল ইসলাম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page